রাজশাহীতে আলো ছড়াবে ‘জীবন তরী সমাজ কল্যাণ সংস্থা’

রাজশাহীতে আলো ছড়াবে ‘জীবন তরী সমাজ কল্যাণ সংস্থা’

রাজশাহীতে আলো ছড়াবে 'জীবন তরী সমাজ কল্যাণ সংস্থা'
রাজশাহীতে আলো ছড়াবে 'জীবন তরী সমাজ কল্যাণ সংস্থা'

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে গরীব, অসহায় ও দুস্থ মানুষের পাশে দাড়িয়ে সমাজে আলো ছড়াতে প্রতিষ্ঠা পেলো ‘জীবন তরী সমাজ কল্যাণ সংস্থা’ নামের একটি অরাজনৈতিক, স্বেচ্ছাসেবী, সমাজ কল্যাণমূলক অলাভজনক সামাজিক সংস্থা।

আজ শুক্রবার (৫ নভেম্বর) বিকেল ৫টায় অলোকার মোড় সংলগ্ন এসকে ফুড রেস্তোরার মিলনায়তনে এই সমাজসেবামূলক সংস্থাটির শুভ সূচনা হয়। অনুষ্ঠানটির সঞ্চলনায় ছিলেন মো. মঞ্জুর রহমান শান্ত।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিশিষ্ট সমাজসেবী শাহিন আক্তার রেণী উপস্থিত থেকে উদ্বোধন করার কথা ছিল। কিন্তু ব্যস্ততার কারণে তিনি উপস্থিত হতে পারেননি।

বিশেষ অতিথী হিসেবে রাসিকের সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও বর্তমান ২১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নিযাম উল আজিম নিযাম সংস্থাটির উদ্বোধন করেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, ‘মানুষ মানুষের জন্য’- এই ব্রতকে সামনে রেখে গরীব, অসহায়, দুস্থ ও প্রতিবন্ধী মানুষের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিতে আজ এই সমাজসেবামূলক প্রতিষ্ঠানের যাত্রা শুরু করা হল। ইতিপূর্বেও আমরা করোনাকালীন সময়ে শত শত মানুষকে সাহায্য করেছি। আজো ৯ জন অসহায় হতদরিদ্রকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। ভবিষ্যতেও এধরনের সেবামূলক কর্ম অব্যাহত থাকবে বলেও মন্তব্য করেন বক্তরা।

এসময় উপস্থিত ছিলেন, সংস্থাটির সভাপতি মো. মারুফ হোসেন, জীবন তরী সমাজ কল্যাণ সংস্থার আহব্বায়ক মো. জাহাঙ্গীর আলম, ললতি মোহন কলেজের প্রভাষক মো. সানোয়ার হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক শ্রী পরিমল কুমার ঘোষ, পথকুড়ি ওয়েলফেয়ার অরগানাইজেশনের সভাপতি মো. রুহুল আমিন সহ প্রমুখ।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply